সৈয়দপুর বিমানবন্দরে ইয়াবাসহ ইউপি চেয়ারম্যান গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৮:৩৯ এএম, ০৫ নভেম্বর ২০২২
ইয়াবাসহ এপিবিএন সদস্যের কাছে আটক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে ১৫ পিস ইয়াবাসহ একজন ইউপি চেয়ারম্যান ও তার সহযোগীকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

শুক্রবার (৪ নভেম্বর) রাতে বিমানবন্দরের বোর্ডিং পাস নেওয়ার সময় তল্লাশিকালে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

আটকরা হলেন- কুড়িগ্রামের চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক এবং একই এলাকার বহরেরভিটা গ্রামের আবু হোসেনের ছেলে মুছা মিয়া তার সহযোগী।

এপিবিএন সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৮টা ১০ মিনিটের বেসরকারি বিমানসংস্থার একটি ফ্লাইটে ঢাকা যাচ্ছিলেন আব্দুর রাজ্জাক। বোর্ডিং পাস নেওয়ার সময় নিরাপত্তারক্ষীরা তাকে তল্লাশি করেন। এ সময় তার শার্টের পকেটে বিশেষ কায়দায় রাখা ১৫ পিস ইয়াবা পাওয়া যায়। এ সময় তাকেসহ তার সহযোগী মুছা মিয়াকে আটক করা হয়।

বিমানবন্দরে ইয়াবাসহ ইউপি চেয়ারম্যান গ্রেফতার

সৈয়দপুর বিমানবন্দরে নিরাপত্তায় নিয়োজিত এপিবিএন পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান জাগো নিউজকে বলেন, আটক ব্যক্তিদের সৈয়দপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জাগো নিউজকে বলেন, ইয়াবাসহ আটকদের বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার তাদের কোর্টে পাঠানো হবে।

এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।