কিশোরগঞ্জে কোচিং সেন্টার থেকে চিকিৎসককে ‘অপহরণ’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ১২:২৬ পিএম, ১৩ নভেম্বর ২০২২
ডা. মির্জা কাউসার

কিশোরগঞ্জে প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের এক চিকিৎসককে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অপহরণের শিকার ডা. মির্জা কাউসারের বাড়ি জেলার বাজিতপুর উপজেলার উজানচর এলাকায়।

শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে শহরের খরমপট্টি এলাকার মেডিক্স কোচিং সেন্টার থেকে ডা. মির্জা কাউসারকে অপহরণ করা হয়। গত এক বছর ধরে তিনি কোচিং সেন্টারটির পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

জানা গেছে, ডা. মির্জা কাউসারকে তুলে নেওয়ার আগে সাদা ও কালো রঙের দুটি মাইক্রোবাসে ১০\১২ জন ব্যক্তি আব্দুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের পেছনে একটি বাড়িতে এবং পরে শহরের খরমপট্টি এলাকায় তার বাসায় গিয়ে খোঁজ নেন। বাসায় স্বজনদের কাছে অবস্থান নিশ্চিত হয়ে কোচিং সেন্টারে যান তারা।

ডা. মির্জা কাউসারের এক স্বজন জানান, সন্ধ্যায় কয়েকজন লোক কাউসারের খোঁজ নিতে বাড়িতে আসলে তারা জানান, তিনি কোচিংয়ে ক্লাস করাচ্ছেন। পরবর্তীতে কাউসারের সহকর্মী সুমনের কাছ থেকে তারা জানতে পারেন কে বা কারা তাকে তুলে নিয়ে গেছেন।

এ বিষয়ে প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. আ ন ম নওশাদ খান জানান, তার প্রতিষ্ঠানের ফার্মাকোলজি বিভাগের প্রভাষক ডা. মির্জা কাউসার শহরের খরমপট্টি এলাকায় সমবায় ভবনে মেডিক্স নামে একটি মেডিকেল ভর্তি কোচিং পরিচালনা করেন। শনিবার সন্ধ্যায় সহকর্মী ডা. সুমনসহ তিনি কোচিং সেন্টারে অবস্থান করছিলেন। এসময় কয়েকজন ব্যক্তি ভর্তি সংক্রান্ত বিষয়ে কথা বলবেন বলে তাকে সামনে অপেক্ষমাণ একটি কালো রঙের মাইক্রোবাসে তুলে নিয়ে যান। এসময় ডা. সুমন প্রতিবাদ করলে তাকেও মাইক্রোতে তোলার চেষ্টা করা হলে সুমন দৌড়ে পালিয়ে যান।

জানতে চাইলে সদর সার্কেলের এএসপি আলামিন হোসাইন বলেন, এ ঘটনায় এখন অবধি জিডি বা মামলা হয়নি। ডা. কাউসারকে উদ্ধার করতে আমরা সর্বাত্মক চেষ্টা চালাচ্ছি।

অপহরণের বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বলেন, ডা. মির্জা কাউসারকে উদ্ধারে মাঠে নেমেছে পুলিশ।

এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।