সিলেটে বিএনপির গণসমাবেশ

মৌলভীবাজারে সন্ধ্যা ৬টার পর চলবে বাস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১২:০৩ পিএম, ১৯ নভেম্বর ২০২২

মৌলভীবাজারে দ্বিতীয় দিনের মতো চলছে পরিবহন ধর্মঘট। জেলা বাস মিনিবাস মালিক সমিতির ৫ দফা দাবিতে ৩৬ ঘণ্টার ধর্মঘট আজ সন্ধ্যা ৬টায় শেষ হবে।

শনিবার (১৯ নভেম্বর) সকাল থেকেই মৌলভীবাজার আন্ত:জেলা বাস চলাচল সম্পূর্ণ বন্ধ রয়েছে। এ ছাড়াও ঢাকাগামী কোনো বাস মৌলভীবাজার থেকে ছেড়ে যায়নি। এতে করে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

Moulvibazar-(4).jpg

জানা যায়, সিএনজিচালিত অটোরিকশার রেজিস্ট্রেশন বন্ধ, অটোরিকশার সামনে গ্রিল লাগানো, ব্যাটারি টমটমের অবৈধভাবে চলাচল বন্ধ, ট্রাক, লরি, পিকআপ, ক্যাভার্ডভ্যানে চাঁদাবাজি, পুলিশ হয়রানি বন্ধ এবং মৌলভীবাজার জেলায় একটি স্থায়ী ট্রাকস্ট্যান্ড নির্মাণের দাবিতে এ ধর্মঘট ডাকা হয়েছে।

Moulvibazar-(4).jpg

এদিকে ধর্মঘট ডাকায় ক্ষোভ প্রকাশ করে বিএনপির নেতারা বলেন, ধর্মঘট থাকায় শনিবার বিএনপির সিলেট বিভাগীয় গণসমাবেশে যোগ দিতে অনেক ভোগান্তিতে পড়তে হয়েছে। পথে পথে বাধা দিয়েও গণজোয়ার থামাতে পারেনি সরকার।

Moulvibazar-(4).jpg

জেলা বাস মিনিবাস মালিক সমিতির সহসভাপতি আব্দুল আজিজ রুপন বলেন, ধর্মঘটের সঙ্গে বিএনপির মহাসমাবেশের কোনো সম্পর্ক নেই। ৫ দফা দাবিতে আমরা এ ধর্মঘটের ডাক দিয়েছি। যে কারণে যাত্রীদের নিরাপত্তার স্বার্থে সড়ক নিরাপদ করতে যৌক্তিক দাবিতে ধর্মঘট পালন করছেন তারা।

আব্দুল আজিজ/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।