খাগড়াছড়িতে শীতবস্ত্র বিতরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৮:২৮ পিএম, ২০ নভেম্বর ২০২২

খাগড়াছড়িতে বিজিবির যামিনীপাড়া ব্যাটালিয়নের আওতাধীন বিভিন্ন দুর্গম পল্লির ২০০ অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার (২০ নভেম্বর) বিকেলে শীতবস্ত্র বিতরণ করেন সীমান্ত পরিবার কল্যাণ সমিতির যামিনীপাড়া ব্যাটালিয়ন উপ-শাখার সাধারণ সম্পাদক জামিয়ান বিনতে খালেক। তিনি ২৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এবিএম জাহিদুল করিমের স্ত্রী।

jagonews24

এ সময় অন্যদের মধ্যে ক্যাপ্টেন আশিকুর রহমানসহ সীমান্ত পরিবার কল্যাণ সমিতির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণকালে জামিয়ান বিনতে খালেক বলেন, সীমান্ত পরিবার কল্যাণ সমিতি বিজিবি পরিবারের নারী ও শিশুদের সার্বিক কল্যাণে নিবেদিত একটি কল্যাণমুখী প্রতিষ্ঠান। বিজিবিতে কর্মরতদের স্ত্রী-সন্তানদের পাশাপাশি সীমান্ত পরিবার কল্যাণ সমিতি সবসময় দুস্থ ও অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় সীমান্তবর্তী এ জনপদে অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এ ধরনের কর্মতৎপরতা অব্যাহত থাকবে।

jagonews24

ডাকবাংলা এলাকার শারীরিক প্রতিবন্ধী আমেনা খাতুন বলেন, বিজিবি এখানে সবসময় সাধারণ মানুষের জন্য কাজ করে। এবারও শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে।

মুজিবুর রহমান ভুইয়া/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।