মতলবে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ২৪ নভেম্বর ২০২২
নিহত আছমা আক্তার ও সিএনজি

চাঁদপুরের মতলব দক্ষিণে ট্রাক-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আছমা আক্তার (৩৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা ১১টার দিকে নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয় খেলার মাঠের উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আছমা ২ নম্বর নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের কাজিয়ারা গ্রামের উত্তর পাড়া প্রধানীয়া বাড়ির মৃত জয়নাল আবেদীনের মেয়ে। আহতরা হলেন-একই উপজেলার শেফালী, দেলোয়ার ও মাইনুর।

প্রত্যক্ষদর্শীরা জানান, আছমা আক্তার অটোরিকশায় দিয়ে আশ্বিনপুর থেকে নিজ বাড়ি ফিরছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আছমা বেগম নিহত হন। অন্য তিন যাত্রী গুরুত্বর আহত হন। আহতদের উদ্ধার করে নারায়ণপুর আধুনিক হাসপাতালে পাঠান স্থানীয়রা।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা চালক ও হেলপারসহ ট্রাক আটক করে থানায় নিয়ে এসেছি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

নজরুল ইসলাম আতিক/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।