সড়কে রাখা ৩ বাস নিয়ে গেলো পুলিশ, ধর্মঘট ডাকলেন চালক-শ্রমিকরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৭:৫৩ পিএম, ২৪ নভেম্বর ২০২২

সড়কে রাখা তিনটি বাস থানায় নিয়ে যাওয়ায় সুনামগঞ্জে ধর্মঘট ডেকেছে চালক-শ্রমিকরা। ফলে সুনামগঞ্জ থেকে কোনো ধরনের দূরপাল্লার বাস ছেড়ে যাচ্ছে না। এতে করে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুরুল হক জানান, সুনামগঞ্জ বাস টার্মিনালে লোকাল বাসই সংকুলান হয় না। এরমধ্যে আন্তঃজেলা বাস রয়েছে ৮০টিরও বেশি। এ বাসগুলো টার্মিনালে রাখার কোনো ব্যবস্থা নেই। আমরা বাসটার্মিনালের পুকুর ভরাট করে টার্মিনাল বড় করার দাবি করছি।

সড়কে রাখা ৩ বাস নিয়ে গেলো পুলিশ, ধর্মঘট ডাকলেন চালক-শ্রমিকরা

খোঁজ নিয়ে জানা যায়, বিকেলে ওয়েজখালী এলাকার সড়ক থেকে শ্যামলী, মামুন ও সাকিল পরিবহনের তিনটি বাস জব্দ করা হয়। এ ঘটনায় চালক-শ্রমিকরা ধর্মঘটের ঘোষণা করেছে। এজন্য বৃহস্পতিবার সন্ধ্যা থেকে আন্তঃজেলা বাস কোথাও যাচ্ছে না। পরিবহন ধর্মঘটের ঘোষণা দেওয়া হয়েছে।

সুনামগঞ্জের পুলিশ সুপার এহসান শাহ্ বললেন, সড়কের ওপরে বাস রাখায় জনসাধারণের ভোগান্তি হয়। সড়কে তৈরি হয় যানজট। আইন-শৃঙ্খলা সভাসহ বিভিন্ন সভায় বিষয়টি বারবার আলোচনা হয়। এ অবস্থায় ট্রাফিক কন্ট্রোলের জন্য তিনটি বাস পুলিশ লাইন্সে এনে রাখা হয়েছে। এ কারণে ধর্মঘট ডেকে জনগণকে ভোগান্তিতে ফেলা যুক্তিযুক্ত হবে না।

লিপসন আহমেদ/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।