কুয়াকাটায় আর্জেন্টিনার খেলায় বিরক্ত হয়ে ব্রাজিলে যোগদান

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কলাপাড়া (পটুয়াখালী)
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ২৪ নভেম্বর ২০২২

সৌদি আরবের বিরুদ্ধে আর্জেন্টিনার খেলা দেখে বিরক্ত হয়ে ব্রাজিলে যোগ দিয়েছেন পটুয়াখালীর কুয়াকাটার মিরাজ সিকদার নামের একজন আর্জেন্টিনার সমর্থক।

ব্রাজিলে যোগ দেওয়ায় তাকে একটি জার্সি উপহার দিয়েছেন তার ফুপাতো ছোট ভাই রুমান হাওলাদার। শুধু তাই নয়, বিশ্বকাপ চলাকালীন তার সব খরচ বহন করার ঘোষণা দিয়েছেন তিনি।

কুয়াকাটায় আর্জেন্টিনার খেলায় বিরক্ত হয়ে ব্রাজিলে যোগদান

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে কুয়াকাটায় এ ঘোষণা দেন ওই ব্রাজিল সমর্থক।

রুমান সিকদার বলেন, ‘আমার বড় ভাই দীর্ঘদিন ধরে আর্জেন্টিনার সমর্থক ছিলেন। কাতার বিশ্বকাপে সৌদি আরবের সঙ্গে আর্জেন্টিনার হারের পরে তার মন ভেঙে যায়। পরে আমি তাকে ব্রাজিলে যোগ দেওয়ার প্রস্তাব দিলে তিনি রাজি হন। এজন্য ১৬৫০ টাকায় তাকে একটি জার্সি উপহার দিয়েছি। বিশ্বকাপ চলাকালীন তার সব খরচ বহন করবো আমি।’

কুয়াকাটায় আর্জেন্টিনার খেলায় বিরক্ত হয়ে ব্রাজিলে যোগদান

আর্জেন্টিনা থেকে ব্রাজিলে যোগ দেওয়া মিরাজ সিকদার জাগো নিউজকে বলেন, ‘আমি অনেক আগে থেকে আর্জেন্টিনা করি কিন্তু এখন এই দলের প্রতি খুব বিরক্ত। তারা খুবই স্লো। তাই তাদের বাদ দিয়ে ভালো লাগার কারণে ব্রাজিলে যোগ দিয়েছি।’

মিরাজ সিকদার ব্রাজিলে যোগ দেওয়ায় কুয়াকাটার ব্রাজিল সমর্থকরা তাকে স্বাগত জানিয়েছেন।

আসাদুজ্জামান মিরাজ/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।