বিএনপিকে এমপি বাহার

ফাঁকা মাঠ দিলাম মিটিং করেন, অশান্তির চেষ্টা করবেন না

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০১:৩১ এএম, ২৫ নভেম্বর ২০২২
বক্তৃতা করেন এমপি বাহাউদ্দীন বাহার/ছবি: জাগো নিউজ

কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, ‘মিটিং করেন অসুবিধা নেই। ফাঁকা মাঠ দিয়ে দিলাম। কিন্তু ভুলেও অশান্তি করার চেষ্টা করবেন না।’

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় কুমিল্লা টাউনহল মাঠে জেলা বইমেলার সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দীন বাহার বলেন, গণতান্ত্রিক ব্যবস্থায় আপনারা আপনাদের বক্তব্য দেন। কে কত বেশি পোস্টার লাগাতে পারেন, লাগান। আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু ভুলেও শান্তির কুমিল্লায় অশান্তি করার চেষ্টা করবেন না।

তিনি বলেন, ‘২০১৩ ও ২০১৪ সালে কিছু মানুষ নেমেছিল অশান্তি করার জন্য। আমরা ডিক্লিয়ার (ঘোষণা) দিয়েছিলাম কুমিল্লায় অশান্তি হবে না, হয়নি। এখনো বলি কুমিল্লায় সুন্দরভাবে মিটিং করেন, আমরা ওয়েলকাম করি। আইনশৃঙ্খলা ভঙ্গ করবেন না। কুমিল্লার মানুষকে অশান্তির মধ্যে ফেলানোর চেষ্টা করবেন না।’

এসময় কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু, কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহাদাত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

জাহিদ পাটোয়ারী/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।