হবিগঞ্জ থেকে হত্যাসহ ১২ মামলার আসামি গ্রেফতার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৮:৩২ এএম, ২৫ নভেম্বর ২০২২
পুলিশের গ্রেফতার হত্যা মামলার আসামি হুমায়ুন

হবিগঞ্জের মাধবপুর উপজেলা থেকে হুমায়ুন নামের হত্যাসহ ১২ মামলার আসামিকে গ্রেফতার করেছে নৌ পুলিশ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বরর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলা সদরের বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। হুমায়ুন ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত মজু মিয়ার ছেলে।

নৌ পুলিশ সূত্রে জানা যায়, ২১ অক্টোবর ভৈরব রেলওয়ে পুরাতন ব্রিজের নিচে শহিদ আলম (৩০) নামের এক ব্যক্তির মরদেহ পাওয়া যায়। পরিচয় শনাক্ত হলে নিহতের মা ফিরোজা বেগম ভৈরব থানায় হুমায়ুনকে প্রধান আসামি করে ২৭ অক্টোবর থানায় হত্যা মামলা করেন।

অপরদিকে একই দিন ২১ অক্টোবর আশুগঞ্জ উপজেলার বাহাদুরপুর এসপি ইট ভাটার অদূরে মেঘনা নদী থেকে নৌ পুলিশ আয়ুব খান (৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের স্ত্রী আকলিমা ২৮ অক্টোবর হুমায়ুনকে প্রধান আসামি করে ভৈরব থানায় একটি হত্যা মামলা করে। দুটি হত্যা মামলার প্রধান আসামি হুমায়ুন।

এ বিষয়ে ভৈরব নৌ ফাঁড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল মিয়া জাগো নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে একাধিক হত্যা মামলার প্রধান আসামি হুমায়ুনকে হবিগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ভৈরব, আশুগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়াসহ বিভিন্ন থানায় ১২টিরও বেশি মামলা আছে। রাতেই হুমায়ুনকে ভৈরব থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজীবুল হাসান/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।