হরিণের মাথা কিনে ফিরছিলেন বাড়ি, বনবিভাগের হাতে আটক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মোংলা (বাগেরহাট)
প্রকাশিত: ০৯:৩২ এএম, ২৫ নভেম্বর ২০২২
ফাইল ছবি

 

বাগেরহাটের মোংলায় হরিণের মাথা কিনে বাড়ি ফেরার পথে দুই যুবককে আটক করেছে বনবিভাগ। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সুন্দরবন সংলগ্ন জয়মনি বাজারের ব্রিজের ওপর থেকে তাদের আটক করা হয়। এ সময় একজন দৌড়ে পালিয়ে যান।

আটক দুজন হলেন- উপজেলার মিঠাখালী ইউনিয়নের আন্ধারিয়া গ্রামের ওবায়দুল শেখ (২৫) ও বাবু শেখ (২২)। পালিয়ে যাওয়া হৃদয় (২১) তাদের বন্ধু।

সুন্দরবন পূর্ব বনবিভাগের চাঁদপাই রেঞ্জের সহকারী বনসংরক্ষক মো. শহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রেঞ্জ কার্যালয়ের সামনের ব্রিজের ওপর একটি মোটরসাইকেলের গতিরোধ করা হয়। এ সময় মোটরসাইকেলে থাকা একজন দৌড়ে পালিয়ে যান। অপর দুজন একটি ব্যাগ পাশের খালে ছুড়ে ফেলেন। তাদের আটক করার পর খাল থেকে ব্যাগটি তুলে দুটি হরিণের মাথা পাওয়া যায়। তাদের ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে।

বন কর্মকর্তা আরও বলেন, আটকরা জানিয়েছে, তারা এক হাজার টাকা দিয়ে বটতলার রহিমন বেগমের ছেলে রাজ্জাক ও সজিবের কাছ থেকে হরিণের মাথা কিনে বাড়ি যাচ্ছিলেন। বন আইনে মামলার আটক দুজনকে শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে। রাজ্জাক ও সজিবকেও আটকের চেষ্টা চলছে।

আবু হোসাইন সুমন/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।