সমাবেশের একদিন আগেই কুমিল্লা টাউনহল মাঠ পরিপূর্ণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০২:৩৩ পিএম, ২৫ নভেম্বর ২০২২
মিছিল দলে দলে সমাবেশস্থলে আসছেন বিএনপির নেতাকর্মীরা

কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশের বাকি আর মাত্র এক দিন। এরই মধ্যে শুক্রবার (২৫ নভেম্বর) সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে টাউনহল মাঠে জমায়েত হচ্ছেন হাজারো নেতাকর্মী। তাদের পদচারণায় মুখর হয়ে উঠেছে সমাবেশস্থল।

এসব নেতাকর্মীর বেশিরভাগই ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িসহ কুমিল্লার দূরের উপজেলাগুলো থেকে আসছেন।

jagonews24

সকালে টাউনহল মাঠে গিয়ে দেখা যায়, মাঠে বিভিন্ন দলে বিভক্ত হয়ে নেতাকর্মীরা সরকার পতন আন্দোলনের শ্লোগান দিচ্ছেন। তাদের খাবার সরবরাহ করছে একদল কর্মী।

এ সময় কথা হয় চাঁদপুর জেলা বিএনপি নেতা সুজন মজুমদারের সঙ্গে। তিনি বলেন, ‘সরকার পতনের ব্রোত নিয়ে ২ হাজার নেতাকর্মী নিয়ে আজ সমাবেশে উপস্থিত হয়েছি। এ সমাবেশ থেকে সরকার পতন আন্দোলনের সূচনা হবে।’

jagonews24

বরুড়া উপজেলা যুবদল নেতা নোমান হোসেন মৌলভী বলেন, ‘দেশের মানুষ ফুঁসে উঠেছে। খর্ব হচ্ছে মৌলিক অধিকার। তাই অধিকার আদায় না হওয়া পর্যন্ত ঘরে ফিরবো না।’

বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোশতাক মিয়া জাগো নিউজকে বলেন, কুমিল্লার গণসমাবেশ হবে সর্ববৃহৎ, যা কুমিল্লার মাটিতে এর আগে দেখেনি মানুষ। এরই মধ্যে বিভিন্ন জেলা এবং উপজেলা থেকে নেতাকর্মীদের ঢল নেমেছে।

জাহিদ পাটোয়ারী/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।