সাজা থেকে বাঁচতে পালিয়ে ছিলেন ১৫ বছর, ইয়াবাসহ গ্রেফতার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মোংলা (বাগেরহাট)
প্রকাশিত: ০২:৪৩ পিএম, ২৬ নভেম্বর ২০২২
পুলিশের গ্রেফতার সাজাপ্রাপ্ত আসামি রোজিনা

বাগেরহাটের মোংলায় ৪০০ পিস ইয়াবাসহ খালেদা আক্তার লাকি ওরফে রোজিনা (৪৫) নামের মাদক মামলায় সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৬ নভেম্বর) সকালে বাগেরহাট আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। রোজিনা কক্সবাজারের টেকনাফ থানার ফুলের ডেইল এলাকার বাসিন্দা মৃত মোহাম্মদ হোসেনের মেয়ে। তিনি মোংলা পৌরসভার মাদরাসা রোডের মৃত শুক্কুর আলীর বাড়িতে ভাড়া থাকতেন।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম জাগো নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে মৃত শুক্কুর আলীর বাড়ির ভাড়াটিয়া রোজিনার বাসায় অভিযান চালায় পুলিশ। এ সময় ৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় রাতেই রোজিনার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়। শনিবার সকালে কারাগারে পাঠানো হয়।

ওসি আরও বলেন, রোজিনার নামে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানায় একটি মাদক মামলা আছে। ১৫ আগে ওই মামলায় তার এক বছরের সাজাও হয়। কিন্তু সাজা এড়াতে রোজিনা মোংলায় আত্মগোপনে বসবাস করে আসছিলেন। এখানেও কৌশলে মাদকের কারবার করে আসছিলেন তিনি।

আবু হোসাইন সুমন/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।