কুমিল্লায় ইন্টারনেট সেবা বিঘ্নিত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ২৬ নভেম্বর ২০২২

কুমিল্লায় বিএনপির গণসমাবেশস্থলসহ নগরীতে মোবাইল ইন্টারনেট সেবা ব্যাহত হচ্ছে। এতে করে সংবাদকর্মীরাসহ ইন্টারনেট ব্যবহারকারীরা বিপাকে পড়েছেন।

তবে মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের দাবি- একটি টাওয়ারে সাধারণত যতটুকু ইন্টারনেট কাভার হয় তার চেয়ে অনেক বেশি মোবাইল এক্সসেস হচ্ছে। তাই বাফারিং হচ্ছে।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিন-উর-রশিদ ইয়াছিন বলেন, সরকারের নির্দেশেই ইন্টারনেট সেবা বিঘ্নিত হচ্ছে। আগের সমাবেশগুলোতেও এমন হয়েছে। ইন্টারনেট বন্ধ করে নেতাকর্মী ও প্রচারণা ধমিয়ে রাখা যাবে না।

কুমিল্লায় ইন্টারনেট সেবা বিঘ্নিত

কুমিল্লায় কর্মরত একাধিক সংবাদিক জানান, মোবাইল ইন্টারনেটে সমস্যা হচ্ছে। অফিসে নিউজ ও ফুটেজ পাঠাতে বিড়ম্বনায় পড়তে হচ্ছে আমাদের। ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোকে আরও দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মীদের মৃত্যুর প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। এটি অষ্টম বিভাগীয় গণসমাবেশ।

জাহিদ পাটোয়ারী/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।