শ্মশানে যাওয়ার রাস্তা বন্ধ, মরদেহ নিয়ে অপেক্ষা স্বজনদের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১২:২৩ পিএম, ২৮ নভেম্বর ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শ্মশানে যাওয়ার রাস্তা বন্ধ করে দেওয়ায় মরদেহ নিয়ে অপেক্ষা করছেন স্বজনরা। সোমবার (২৮ নভেম্বর) সকালে উপজেলার মোগড়া গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি উপজেলা প্রশাসনকে জানানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মরদেহ নিয়ে অপেক্ষা করছেন স্বজনরা।

মৃতের ভাতিজা রতন পাল জানান, কাকা সুধীর পাল মারা গেলে সকাল সাড়ে ৮টার দিকে মরদেহ নিয়ে কালীতলা শ্মশানের দিকে যাই। এ সময় শ্মশানে যাওয়ার রাস্তাটি টিনের বেড়া দিয়ে বন্ধ দেখা যায়। রাস্তাটি বন্ধ করে রাখায় আরও ২৫ পরিবার ভোগান্তিতে রয়েছেন ।

তিনি জানান, রাস্তা নিয়ে বিরোধ করে আসছিলেন আলমগীর নামের এক ব্যক্তি। তিনি শ্মশানে যাওয়ার রাস্তায় বেড়া দিয়ে দেন। উপজেলা প্রশাসন, পুলিশ, ইউপি চেয়ারম্যানের হস্তক্ষেপে বেড়া সরিয়ে নিলেও ফের বেড়া দিয়ে দেন।

এ বিষয়ে অভিযুক্ত আলমগীর হোসেন জানান, আমার রাস্তা আমি বন্ধ করেছি। কে কি বললো তা আমার দেখার বিষয় না।

শিউলী আক্তার নামের এক নারী জানান, সকাল থেকে মরদেহ নিয়ে বসে আছে। রাস্তা বন্ধ থাকায় মরদেহ সৎকার করা যাচ্ছে না।

মোগড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন জানান, আমি সালিশে রায় দিয়েছি। ওরা রায় মানেনি। মরদেহ নিয়ে বসে থাকার বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।