চাঁদপুরে ট্রলারের ধাক্কায় নৌকা থেকে ছিটকে জেলে নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৬:০২ পিএম, ২৮ নভেম্বর ২০২২

চাঁদপুরের ডাকাতিয়া নদীতে যাত্রীবাহী ট্রলারের ধাক্কায় নৌকা থেকে ছিটকে পড়ে শাহাবুদ্দিন নামে (২২) এক জেলে নিখোঁজ হয়েছেন। সোমবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় চাঁদপুর বড় স্টেশন মোলহেড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ শাহাবুদ্দিন চাঁদপুর সদর উপজেলা রাজরাজেশ্বর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের প্রধানীয়া কান্দি গ্রামের বাচ্চু প্রধানীয়ার ছেলে।

নিখোঁজ জেলের চাচাতো ভাই মজিবুর রহমান বলেন, রোববার দুপুরে মেঘনায় আমরা ছয় জেলে নৌকা নিয়ে মাছ ধরতে যাই। আজ সকালে নদীতে শিকার করা মাছগুলো বিক্রির উদ্দেশ্যে চাঁদপুর বড় স্টেশনের উদ্দেশ্যে রওয়ানা হই। এসময় পুরান বাজার বাণিজ্যিক কেন্দ্র এলাকা থেকে একটি যাত্রীবাহী ট্রলার তারাবুনিয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। বড় স্টেশন মোলহেডে ডাকাতিয়া নদীর মুখে ট্রলারটি আমাদের নৌকায় আঘাত করে। এতে আমার চাচাতো ভাই শাহাবুদ্দিন মাথায় গুরুতর আঘাত পেয়ে নদীতে ছিটকে পড়ে তলিয়ে যায়। আমরা পাঁচজন নদীতে ঝাঁপ দিয়ে তাকে অনেক খোঁজাখুঁজি করলেও আর পাইনি। পরে নৌ-পুলিশ ঘটনাস্থলে আসে।

এদিকে, খবর পেয়ে কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালাচ্ছে। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিখোঁজ জেলের কোনো সন্ধান পাওয়া যায়নি।

চাঁদপুর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, দুর্ঘটনার পর নিখোঁজ জেলের সন্ধানে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের ডুবুরি দল উদ্ধার অভিযান চালাচ্ছে। তবে এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এছাড়া পরিবারের পক্ষ থেকে এখনো আমরা লিখিত কোনো অভিযোগ পাইনি।

নজরুল ইসলাম আতিক/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।