গৃহপরিচারিকাকে ধর্ষণ করে ভিডিওধারণ, যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ২৮ নভেম্বর ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে মো. রায়হান ভূইয়া (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগীর অভিযোগের পর রোববার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

এরপর সোমবার (২৮ নভেম্বর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার রায়হান উপজেলার উত্তর ইউনিয়নের আজমপুর গ্রামের ইয়ার হোসেন ভূইয়ার ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই নারীর মা বছর দেড়েক ধরে রায়হানদের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করেন। মায়ের অনুপস্থিতিতে ওই বাড়িতে গিয়ে কাজ করেন তার মেয়ে।

রোববার (২৭ নভেম্বর) দুপুরে কাজ শেষে ওই নারী (মেয়ে) তার মামার বাড়িতে গোসল করতে যান। এসময় রায়হানও সেখানে যান। ওই নারী গোসল শেষে মামার বাড়ির একটি কক্ষে ঢোকেন। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে রায়হানও ওই ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে ভিডিওধারণ করেন।

এছাড়া বিষয়টি কাউকে জানালে বা মামলা করলে ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। এমনকী তার সন্তানদের ক্ষতি করারও ভয় দেখানো হয়।

এ ঘটনায় ভুক্তভোগী নারী মামলা করেন। এরপর রোববার সন্ধ্যায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, ভুক্তভোগী ওই নারী নিজেই থানায় লিখিত অভিযোগ দেন। এ ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।