নীলফামারীতে মঞ্চ মাতাবেন অপু বিশ্বাস-আঁখি আলমগীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৭:১৭ পিএম, ২৯ নভেম্বর ২০২২
সৈয়দপুর বিমানবন্দরে অপু বিশ্বাস ও আঁখি আলমগীরসহ সব শিল্পীদের শুভেচ্ছা জানানো হয়

নীলফামারীর জলঢাকায় মঞ্চ মাতাবেন চিত্র নায়িকা অপু বিশ্বাস। একই মঞ্চে গান গাইবেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর ও লায়লা।

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে জলঢাকা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা পরিষদ আয়োজিত কনসার্টে যোগ দিতে এরই মধ্যে নীলফামারীতে অবস্থান করছেন তারা। কনসার্ট শেষে বুধবার ঢাকায় ফিরবেন বলে জানা গেছে।

এর আগে সকালে অপু বিশ্বাসসহ কনসার্টের অন্য শিল্পীদের সৈয়দপুর বিমানবন্দরে ফুল দিয়ে বরণ করেন জলঢাকা উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর।

ওয়াহেদ বাহাদুর বলেন, ১৭ অক্টোবর নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মমতাজুল হক ভাই বিজয়ী হওয়ায় সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে এ কনসার্টের আয়োজন করা হয়েছে৷ এরই মধ্যে চিত্র নায়িকা অপু বিশ্বাস, কণ্ঠশিল্পী আঁখি আলমগীর ও লায়লা সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছেছেন। রাত ৯টায় তারা অনুষ্ঠানে যোগ দেবেন।

এদিকে কনসার্ট ঘিরে কয়েক দিন আগে থেকেই প্রস্তুতি নিয়েছে উপজেলা পরিষদ। জলঢাকা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রস্তুত করা হয়েছে সংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চ ও আলাদা করে কনসার্টের স্টেজ। বাড়ানো হয়েছে আইনশৃঙ্খলা বেষ্টনীও৷ যে কোনো বিশৃঙ্খলা এড়াতে বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারি। সাদা পোশাকের পুলিশসহ দায়িত্ব পালন করছেন আনসার সদস্য ও গ্রাম পুলিশ।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর জাগো নিউজকে বলেন, কনসার্ট ঘিরে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পোশাকধারীর পাশাপাশি সাদা পোশাকেও পুলিশ দায়িত্ব পালন করছেন। তিন স্তরের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।