তালাবদ্ধ ঘরে মিললো গৃহবধূর গলাকাটা মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ৩০ নভেম্বর ২০২২

কুড়িগ্রামের পলাশবাড়ীতে শোয়ার ঘর থেকে মোছা. শাহেরা বেগম (৩৫) নামের এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

শাহেরা বেগম উপজেলার বেলগাছা ইউনিয়নের পলাশবাড়ী পশ্চিমপাড়া গ্রামের মৃত আব্দুস ছাত্তারের মেয়ে। স্বামী মোখলেছুর রহমান একই উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের ডোমপাড়া গ্রামের বাসিন্দা। ঘটনার পর থেকে মো. মোখলেছুর রহমান পলাতক

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে শাহেরা বেগমের সঙ্গে স্বামী মোখলেছুর রহমানের দ্বন্দ্ব চলে আসছিল। এর জেরে স্ত্রীকে হত্যা করে পালিয়েছে বলে ধারণা তাদের। তবে নিহতের মা ফাতেমাসহ পরিবারের লোকজনের দাবি পারিবারিক কলহের জেরে শাহেরার স্বামী তাকে গলাকেটে হত্যা করে ঘর তালাবদ্ধ করে পালিয়েছেন।

jagonews24

নিহতের ছেলে শামীম জানান, সকালে কাজের জন্য বাইরে বের হই। সন্ধ্যায় বাড়ি ফিরে ঘর তালাবন্ধ দেখতে পাই। পরে তালা ভেঙে ঘরে ঢুকে লেপে ঢাকা মায়ের গলাকাটা মরদেহ দেখতে পাই।

শাহেরা বেগমের মা ফাতেমা বেগম জানান, জামাই মেয়েকে হত্যা করে পালিয়ে গেছে। আমি সারাদিন বাইরে ছিলাম। খবর শুনে এসে মেয়ের গলাকাটা মরদেহ দেখতে পাই। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণে হত্যাকাণ্ডটি ঘটেছে।

আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।