কাপড় ব্যবসায়ীর মারধরে প্রাণ গেল অটোচালকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৮:০৭ পিএম, ০২ ডিসেম্বর ২০২২

দিনাজপুরের বিরলে খালেকুল ইসলাম (৪০) নামের এক অটোরিকশা চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (২ ডিসেম্বর) দুপুরে শহরের মালদহপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

খালেকুল ইসলাম উপজেলার মোহনপুর মাঝাপাড়া এলাকার মৃত সাবের আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, খালেকুল স্থায়ীভাবে দিনাজপুর পৌরসভার মেধ্যাপাড়া এলাকায় বসবাস করতেন। প্রতিদিনের মতো তিনি অটোরিকশা নিয়ে উপার্জনের জন্য বাড়ি থেকে বের হন। দুপুরে মালদপট্টি এলাকায় এক নারীকে পিছন থেকে ধাক্কা মারেন খালেকুল। এসময় ওই নারী ক্ষিপ্ত হয়ে খালেকুলকে চড় মারেন। এ ঘটনা দেখে মেঘা বস্ত্রালয়ের সত্ত্বাধিকারী সন্তোষ ডালমিয়া কিল-ঘুষি মারতে শুরু করেন। মারধরে খালেকুল সেখানে অসুস্থ হয়ে পড়েন। খবর পেয়ে খালেকুলের স্ত্রী ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করনে।

নিহতের ছোট ভাই খাদেমুল ইসলাম বলেন, দুপুরে আমরা বড় ভাইয়ের মৃত্যুর খবর পাই। ভাইয়ের অটোরিকশাটি নাকি মালদহপট্টিতে পড়ে আছে। সেখানে গিয়ে আমার ভাইকে মারধরের বিষয়টি জানতে পারি।

দিনাজপুর কোতোয়ালী থানার পরির্দশক (তদন্ত) গোলাম মাওলা বলনে, মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো ধরনের পাওয়া যায়নি।

এমদাদুল হক মিলন/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।