জনগণ আওয়ামী লীগকে ভোট দিলে ফের ক্ষমতায় আসবে: স্বরাষ্ট্রমন্ত্রী

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ)
প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২

আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসেনি বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

তিনি বলেছেন, আওয়ামী লীগ সবসময় জনগণের ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছে। জনগণের রায় নিয়ে সরকার কাজ করে। জনগণ যদি আওয়ামী লীগকে ভোট দেয় তাহলে আবারও ক্ষমতায় আসবে।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে নবনির্মিত শায়েস্তাগঞ্জ থানা ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলে স্বরাষ্ট্রমন্ত্রী।

মন্ত্রী বলেন, ১০ তারিখে সমাবেশের জন্য বিএনপি আমাদের পুলিশ কমিশনারের কাছে সোহরাওয়ার্দী উদ্যান কিংবা সংসদ ভবনের সামনে জায়গা চেয়েছিল। সংসদ ভবনের সামনে যৌক্তিক কারণেই জায়গা দেওয়া হয়নি। তারা বলেছিলেন, সেখানে নাকি অনেক মানুষের জনসমাগম ঘটাবে। সেজন্যই আমাদের পুলিশ কমিশনার সোহরাওয়ার্দী উদ্যানকে উপযুক্ত মনে করে সেখানে করার জন্য জায়গাটি দিয়েছেন।

আসাদুজ্জামান খান বলেন, আমরা শুনেছি, তারা নাকি সেখানে না করে তাদের পার্টি অফিসের সামনে যাবে। বিএনপি যদি পুলিশ কমিশনারের কথা না মানে তাহলে পুলিশ কমিশনার কীভাবে হ্যান্ডেল করবে সেটা পুলিশ কমিশনারই জানে, এখানে আমাদের কিছু বলার নেই।

এর আগে ৮ কোটি ২৮ লাখ টাকা ব্যয়ে শায়েস্তাগঞ্জ থানার চারতলা বিশিষ্ট আধুনিক ভবন উদ্বোধন করেন আসাদুজ্জামান খান কামাল। শায়েস্তাগঞ্জের বড়চর মৌজায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে ১ দশমিক ৫৭ একর জমিতে আধুনিক এই থানা ভবনটি নির্মাণ করা হয়েছে।

উদ্বোধনী ফলক উন্মোচন অনুষ্ঠানে বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খাঁন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।

কামরুজ্জামান আল রিয়াদ/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।