হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ

নির্বাচনে স্বামীর মনোনয়ন বাতিল, টিকে রইলেন স্ত্রী

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ)
প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ০৫ ডিসেম্বর ২০২২

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন স্বামী-স্ত্রী। তারা হলেন নুরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মুখলিছ মিয়া ও তার স্ত্রী মাসুমা আক্তার। এদের মধ্যে মুখলিছ মিয়ার প্রার্থিতা বাতিল করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান বলেন, চেয়ারম্যান প্রার্থী মুখলিছ মিয়া ঋণখেলাপি হওয়ায় তার প্রার্থিতা বাতিল করা হয়েছে। তবে তার আপিল করার সুযোগ আছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন মুখলিছ মিয়া ও তার স্ত্রী মাসুমা আক্তার।

২০১৭ সালে আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হন মুখলিছ মিয়া। তবে এবার তিনি আওয়ামী লীগের মনোনয়ন পাননি। ওই ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেবন মিয়া ।

জানতে চাইলে মুখলিছ মিয়া বলেন, ‘আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তবে আমি আপিল করবো। আমি নির্বাচনে প্রার্থী হতে না পারলে আমার স্ত্রী নির্বাচন করবে।’

আগামী ২৯ ডিসেম্বর ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) নুরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

কামরুজ্জামান আল রিয়াদ/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।