আখাউড়া মুক্ত দিবস উপলক্ষে প্রদীপ প্রজ্বলন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১০:০১ পিএম, ০৫ ডিসেম্বর ২০২২

অডিও শুনুন

৬ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া মুক্ত দিবস। দিবসটি উপলক্ষে এর আগের দিন সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় প্রদীপ প্রজ্বলন করা হয়েছে।

উপজেলা প্রশাসন, পৌরসভা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক পৌর মুক্তমঞ্চে এই কর্মসূচি পালন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল। এছাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অংগ্যজাই মারমা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুল ইসলাম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ জমশিদ শাহ, বীর মুক্তিযোদ্ধা বাহার মালদার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক যুবরাজ শাহ রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় মোমবাতির আলো প্রজ্বলন ও পৌর এলাকার কিছু অংশে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দিলে পৌর মুক্তমঞ্চ আলোকিত হয়ে ওঠে।

আখাউড়া মুক্ত দিবস উদযাপন ও প্রস্তুতি কমিটির আহ্বায়ক দীপঙ্কর ঘোষ নয়ন বলেন, আগামীকাল ৬ ডিসেম্বর আখাউড়া মুক্ত দিবস পালন করা হবে। সকালে উপজেলা ডাকঘরে পতাকা উত্তোলনের পাশাপাশি আলোচনা সভা ও শোভাযাত্রার আয়োজন করা হয়েছে। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠন নানা কর্মসূচির আয়োজন করেছে।

আবুল হাসনাত মো রাফি/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected]ail.com ঠিকানায়।