মাদকসেবন নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১১:৫৭ এএম, ০৬ ডিসেম্বর ২০২২

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদকসেবন নিয়ে দুই গ্রুপের দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতে মামুন (২২) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন নূর নবী (২২) নামে এক যুবক।

সোমবার (৫ ডিসেম্বর) রাতে ফতুল্লার ইসদাইর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মামুন ফতুল্লার পূর্ব ইসদাইর বুড়ির দোকান এলাকার বাবুলের ছেলে এবং আহত নূর নবী ফতুল্লার কোতালেরবাগ হক বাজার এলাকার মান্নানের ছেলে।

নিহত মামুনের বন্ধু শফিকুল জাগো নিউজকে বলেন, ছয় মাস আগে ইসদাইর এলাকার সাইফুল, পায়েল, পাপ্পু ও জয়দের একটি গ্রুপের সঙ্গে আমাদের ঝগড়া হয়েছিল। সোমবার বিকেলেও আমাদের গ্রুপের এক ছোট ভাইয়ের সঙ্গে মাদকসেবন নিয়ে তাদের একজনের তর্ক বিতর্ক হয়। এক পর্যায়ে তাদের সঙ্গে মারামারির ঘটনাও ঘটে। পরে আমরা সেখান থেকে চলে আসি।

তিনি আরও বলেন, সন্ধ্যায় নূরনবী বাসা থেকে বের হওয়ার সময় ফোন দেয়। আমি তাকে একা বের হতে না করি। কিন্তু সে একা বের হয় এবং তাকে একা পেয়ে মারধর করতে থাকে। এসময় তার সঙ্গে থাকা মামুনকেও ছুরিকাঘাত করে। আহত অবস্থায় মামুনকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত নূর নবীকে ঢাকায় পাঠানো হয়েছে।

নিহত মামুনের ভগ্নিপতি হাসান বলেন, আমি এ বিষয়ে কিছু জানি না। খবর শুনে হাসপাতালে এসে তাকে মৃত অবস্থায় দেখতে পাই। মামুন একটি নুডলস কোম্পানির বিক্রয়কর্মী হিসেবে কর্মরত ছিল। তবে কিছুদিন আগে তার চাকরি চলে যায়। বর্তমানে সে বেকার ছিল। তারা এক ভাই, এক বোন। তার বাবা ভ্যানচালক।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শেখ রিজাউল হক দিপু জাগো নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের বিস্তারিত কারণ জানার চেষ্টা চলছে। এই ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মোবাশ্বির শ্রাবণ/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।