মোংলায় মলমপার্টির মূলহোতাসহ গ্রেফতার ৩

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মোংলা (বাগেরহাট)
প্রকাশিত: ০১:৪৮ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২

মোংলার দিগরাজ ও বুড়িরডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে মলমপার্টি চক্রের মূলহোতাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

র‍্যাব-৬ খুলনার অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মোস্তাক আহমেদ জানান, বন্দরের দিগরাজ শিল্প এলাকার একটি ব্যাংক থেকে স্বামীর পেনশনের টাকা উত্তোলন করে এক বৃদ্ধা নারী বাড়ি ফিরছিলেন। ফেরার পথে ভ্যানে বৃদ্ধার চোখে মলম লাগিয়ে তার টাকা ছিনিয়ে নিয়ে যায় সংঘবদ্ধ মলম পার্টির সদস্যরা। পরে ওই নারীকে পাওয়ার হাউজ পেট্রোল পাম্পের পাশে ফেলে রেখে পালিয়ে যায় তারা।

এরপর র‍্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল বিকেল সাড়ে ৩টার দিকে দিগরাজ ও বুড়িরডাঙ্গা এলাকায় অভিযান শুরু করেন। অভিযানে বৃদ্ধার ছিনতাই হওয়া টাকাসহ ছিনতাইয়ের সঙ্গে জড়িত মলম পার্টির মূলহোতা কামরুল ইসলাম শেখ (৩৫), তার সহযোগী আব্দুস সালাম শেখ (৪৮) ও মো. দেলোয়ার শেখকে (৪৫) গ্রেফতার করা হয়। গ্রেফতাররা খুলনার রুপসা উপজেলার বাসিন্দা। গ্রেফতারদের মঙ্গলবার সকালে মোংলা থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, র‍্যাবের সোপর্দ করা আসামিদের বাগেরহাট জেলহাজতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আবু হোসাইন সুমন/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।