নাশকতার মামলায় সাতক্ষীরায় দুই ইউপি চেয়ারম্যান গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২
ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও গোলাম ফারুক

সাতক্ষীরার তালা উপজেলার ধানদিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও ইসলামকাটি ইউপি চেয়ারম্যান অধ্যাপক গোলাম ফারুককে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুরের দিকে নিজ নিজ ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে তাদের আটক করেন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। পরে নাশকতার মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

গ্রেফতার ধানদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বিএনপির নেতা ও ইসলামকাটি ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক গোলাম ফারুক জামায়াত নেতা। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে ধানদিয়া ইউনিয়নের এক সদস্য নাম প্রকাশ না করার শর্তে জানান, জাহাঙ্গীর আলম পরিষদে কর্মরত ছিলেন। দুপুর ১টার দিকে সাদা পোশাকে ডিবি পুলিশের একটি দল তাকে আটক করে নিয়ে যায়।

অপরদিকে, ইসলামকাটি ইউনিয়নের এক সদস্য নাম প্রকাশ না করার শর্তে জানান, চেয়ারম্যান গোলাম ফারুক পরিষদে বসে মিটিং করছিলেন। এসময় সাদা পোশাকে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের ছোট ভাই সুমন জাগো নিউজকে বলেন, আমার ভাই ইউনিয়ন পরিষদে বসে কাজ করছিল। দুপুরে ডিবি পুলিশ পরিচয় দিয়ে পরিষদ থেকে তাকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে আসা হয়। খবর পেয়ে আমরাও ওই মাইক্রোবাসের পিছু নিই। তাকে সাতক্ষীরা ডিবি পুলিশের কার্যালয়ে আনা হয়েছে। তবে, তার সঙ্গে আমরা এখনো দেখা করতে পারিনি।

চেয়ারম্যানদের আটকের বিষয়ে জানতে চাইলে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম জাগো নিউজকে বলেন, থানা পুলিশ তাদের আটক করেনি। বিষয়টি সাতক্ষীরার ডিবি পুলিশ বলতে পারবে।

পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন কুমার রায় জাগো নিউজকে বলেন, চেয়াম্যানদের আটকের বিষয়ে ডিবির পক্ষ থেকে তাদের কিছুই জানানো হয়নি।

তবে জেলা ডিবি পুলিশের ওসি বাবলুর রহমান খান ওই দুই চেয়ারম্যানকে আটকের বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, আটক দুই চেয়ারম্যানকে সাতক্ষীরা সদর থানা ও কালীগঞ্জ থানার দুটি নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

আহসানুর রহমান রাজীব/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।