মোংলায় বিএনপির ৩ নেতাকর্মী গ্রেফতার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মোংলা (বাগেরহাট)
প্রকাশিত: ১১:৩২ এএম, ০৭ ডিসেম্বর ২০২২

মোংলায় নাশকতার মামলায় বিএনপির তিন নেতাকর্মীকে গ্রেফতার করেছেন পুলিশ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে বাড়ি বাড়ি অভিযান ও তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- পৌর বিএনপির প্রচার সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি বাবলু ভূঁইয়া, যুবদল নেতা নজরুল পণ্ডিত ও বিএনপি কর্মী জুলফিকার আলী।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম বলেন, ১০ ডিসেম্বর ঢাকার মহাসমাবেশকে ঘিরে বিএনপির শান্তিপূর্ণ পরিবেশ নষ্টের জন্য ও নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক সৃষ্টিসহ অবৈধভাবে গ্রেফতার শুরু করেছে পুলিশ। সরকারের আজ্ঞাবহ হয়ে পুলিশ নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি ও মিথ্যা মামলায় হয়রানি করছেন। এমন পরিস্থিতি সৃষ্টি না করে স্থানীয় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার ক্ষেত্রে পুলিশের সহায়ক ভূমিকা পালন করা উচিত। না হয় শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্ট হবে। অহেতুক নেতাকর্মীদের আটক ও হয়রানী বন্ধসহ আটকদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন তিনি।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম জাগো নিউজকে বলেন, আগের নাশকতার মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে।

আবু হোসাইন সুমন/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।