দুই দেওয়ালে আটকা পড়লো গরু, উদ্ধার করলো ফায়ার সার্ভিস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২

ব্রাহ্মণবাড়িয়ায় দুই দেওয়ালের মাঝে আটকা পড়া একটি গরু উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে বুধবার (৭ ডিসেম্বর) সকালে পৌর শহরের মুন্সেফপাড়া এলাকা থেকে গরুটি উদ্ধার করেন তারা।

স্থানীয়রা জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য রিদওয়ান আনসারি রিমোর দুটি গরু সকালে বাড়ির পিছনে ছাড়া হয়। এরই মধ্যে একটি গরু হারিয়ে যায়। রিমোর স্বজনরা পৌর শহরের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে সকাল ৯টার দিকে জানতে পারেন একটি গরু বাগানবাড়ি এলাকায় রাসেল আহমেদ বাড়ির ভবন ও সীমানা দেওয়ালের মাঝে আটকা পড়েছে। ৯৯৯-কল পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা দেওয়াল কেটে অক্ষত অবস্থায় গরুটিকে উদ্ধার করেন।

গরুর মালিক সাবেক ছাত্রলীগ নেতা রিদওয়ান আনসারি বলেন, ‘প্রতিদিনের মতো গরু দুটিকে বাড়ির পেছনে ছাড়া হয়। সকালে কোনো এক সময় একটি গরু হারিয়ে যায়। পরে শহরের বিভিন্ন জায়গায় খুঁজাখুঁজি শুরু করি। এক পর্যায়ে জানতে পারি রাসেল ভাইয়ের বাড়ির দেওয়ালের মাঝে গরুটি আটকে আছে।’

তিনি আরও বলেন, ‘গরুটি দুই দেওয়ালে মাঝে এমনভাবে আটকে ছিল যে বের করার কোনো সুযোগ ছিল না। ফায়ার সার্ভিসের সদস্যরা এসে দেওয়াল ভেঙে গরুটিকে উদ্ধার করে।’

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার এহসান উল আলম জাগো নিউজকে বলেন, সকালে ৯৯৯-এ কল পেয়ে মুন্সেফপাড়া এলাকায় একটি বাড়ির দুই দেওয়ালে আটকা পড়া গরুটি উদ্ধার করি। গরুটি সুস্থ আছে।

আবুল হাসনাত মো. রাফি/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।