ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০১:০৫ পিএম, ০৮ ডিসেম্বর ২০২২

ফেনীতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের (কানা শুক্কুর গ্রুপ) তিন সক্রিয় সদস্যকে আটক করেছে র‍্যাব।

বুধবার (৭ ডিসেম্বর) গভীর রাতে রেলস্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি ফোল্ডিং চাকু, একটি চাকু, একটি চাপাতি উদ্ধার করা হয়।

আটক ছিনতাইকারীরা হলো- ফেনীর ফুলগাজী উপজেলার দক্ষিণ বরইয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে কামরুল হাসান সজিব (১৮), নোয়াখালীর চর জব্বার থানার দিঘী পাংখা বাজার এলাকার মো. হেলালের ছেলে বর্তমানে ফেনী কদলগাজী রোডের বাসিন্দা ইমন হোসেন বিপ্লব (১৮), ফেনী শহরের সুলতানপুরের আব্দুল কাশেমের ছেলে বর্তমানে বিরিঞ্চি এলাকার বাসিন্দা মো. রফিক রাকিব (১৯)।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী রেলস্টেশনে অভিযান চালায় র‍্যাব। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন র‍্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, তারা মূলত কিশোর গ্যাং (কানা শুক্কুর গ্রুপ) এর সক্রিয় সদস্য। তারা পরস্পর যোগসাজশে ফেনী রেলস্টেশন এলাকাসহ পার্শ্ববর্তী অন্যান্য স্থানের যাত্রী ও পথচারীদের অস্ত্রের ভয় দেখিয়ে মূল্যবান মালামাল ছিনিয়ে নেয়।

ফেনীর র‍্যাবের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জাগো নিউজকে বলেন, উদ্ধার করা অস্ত্রসহ আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য তাদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

আবদুল্লাহ আল-মামুন/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।