টিসিবির পণ্য অবৈধভাবে মজুত, ব্যবসায়ীর কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ০৮ ডিসেম্বর ২০২২

রাঙ্গামাটি শহরের কাঁঠালতলী এলাকায় ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য অবৈধভাবে মজুত ও বিক্রির দায়ে এক দোকানির ২৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজয় কুমার জোয়ার্দার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দণ্ড দেন।

jagonews24

অভিযান সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে অবৈধভাবে টিসিবি পণ্য মজুত ও বিক্রি করে আসছিলেন কাঁঠালতলী এলাকার মেসার্স হাসান ট্রেডার্সের মালিক বশির আহমেদ (৫০)। অভিযানে হাসান ট্রেডার্সের স্টোর রুম থেকে ১৮০ লিটার সয়াবিন তেল ও ৮৬ কেজি মসুর ডাল জব্দ করা হয়। পরে জব্দ মালামাল জেলা প্রশাসনের হেফাজতে নেওয়া হয়।

jagonews24

বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজয় কুমার জোয়ার্দার জাগো নিউজকে বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় বশির আহমেদ নামের এক অসাধু ব্যবসায়ীর কাছে অবৈধভাবে মজুত করা টিসিবির পণ্য পাওয়া যায়। পরে তাকে ২৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এ ব্যক্তি কীভাবে টিসিবি পণ্য সংগ্রহ করেছেন সে বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

 

সাইফুল উদ্দীন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।