ভৈরবে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০১:০৭ পিএম, ১০ ডিসেম্বর ২০২২

ভৈরবে মালবাহী দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

শনিবার (১০ ডিসেম্বর) সকাল ৭টার দিকে নরসিংদীর বেলাব থানার মাহমুদাবাদ এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- টাইলস বোঝাই ট্রাকের চালক বগুড়া জেলার শিবগঞ্জ থানার বালিকান্দা গ্রামের আব্দুল হালিমের ছেলে আবু হাশেম (২৩), শাহ সিমেন্ট বোঝাই ট্রাকের চালক ভোলা জেলার চরফ্যাশন থানার চরমণ্ডল গ্রামের মুসলিম উদ্দিনের ছেলে মফিজুল ইসলাম (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় টাইলস বোঝাই ট্রাক ঢাকার দিকে এবং শাহ সিমেন্ট বোঝাই ট্রাক সিলেটের দিকে যাচ্ছিল। ভৈরব ফায়ার সার্ভিসের কর্মীরাসহ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের ভিতর থেকে দুটি মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনায় দুটি ট্রাক ও মালামাল মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। পরে পুলিশ মরদেহ দুটি ভৈরব হাইওয়ে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ভৈরব ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো. আজিজুর রহমান জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের ভিতর থেকে মরদেহ দুটি উদ্ধার করি।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো. মোজাম্মেল হক জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে নিহত দুই চালকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ধারণা করা হচ্ছে, চালকরা গাড়িতে ঘুমিয়ে যাওয়ার কারণে ঘটনাটি ঘটেছে। দুটি ট্রাকই মালবোঝাই ছিল। নিহতদের পরিচয় পাওয়ার পর তাদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

রাজীবুল হাসান/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।