ব্রাজিল-আর্জেন্টিনা খেলা নিয়ে ছেলের দ্বন্দ্বের বলি হলেন বাবা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ১০ ডিসেম্বর ২০২২

ব্রাজিল ও আর্জেন্টিনার খেলা নিয়ে হবিগঞ্জের বাহুবলে ছেলের সঙ্গে বিরোধকে কেন্দ্র করে বাবাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ওই উপজেলার আদিত্যপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শহিদ মিয়া (৫০) ওই গ্রামের মৃত দেওয়ান উল্লাহর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার দিনগত রাতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার সময় আদিত্যপুর গ্রামের টেনু মিয়ার ছেলে সজিব মিয়া (১৮) ও একই গ্রামের শহিদ মিয়ার ছেলে রোকন মিয়ার (১৬) মধ্যে ব্রাজিল ও আর্জেন্টিনার জয় পরাজয় নিয়ে বাগবিতণ্ডা হয়। এ নিয়ে তাদের মধ্যে হাতাহাতিও হয়। এর জেরে শনিবার বেলা ১১টার দিকে টেনু মিয়া ও তার লোকজন দেশিয় অস্ত্র নিয়ে শহিদ মিয়ার বাড়িতে হামলা করে। এসময় গ্রামের লোকজন বিষয়টি সমাধানের কথা বলে দু’পক্ষকে শান্ত থাকার অনুরোধ করেন। কিছু সময় পর শহিদ মিয়া আদিত্যপুর হাওর থেকে বাড়ি ফেরার পথে তাকে বেধড়ক পিটিয়ে আহত করেন টেনু মিয়ার লোকজন। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তানজিনা ফারহীন তাকে মৃত ঘোষণা করেন।

বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) প্রজিত কুমার দাশ জাগো নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলের সঙ্গে খেলা নিয়ে বিরোধকে কেন্দ্র করে বাবাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কেউ আহত হননি। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় কাউকে এখনও আটক করা সম্ভব হয়নি। তবে পুলিশের অভিযান চলছে।

 

সৈয়দ এখলাছুর রহমান খোকন/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।