চট্টগ্রাম মহানগর যুবদল সভাপতি কুমিল্লায় গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১২:৩২ পিএম, ১৮ জানুয়ারি ২০২৩
চট্টগ্রাম মহানগর যুবদল সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন কুমিল্লার আলেখারচর এলাকায় মায়ামী হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী সকালে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: ৪৭ কোটি টাকা আত্মসাৎ মামলায় আওয়ামী লীগ নেতা কারাগারে

তিনি বলেন, সিএমপির (চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ) একদল পুলিশ রাতে মায়ামী হোটেল থেকে মোশাররফ হোসেনকে গ্রেফতার করে নিয়ে যায়। এর চেয়ে বেশকিছু আমাদের জানা নাই।

এ বিষয়ে জানতে চাইরে চট্টগ্রাম কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর জাগো নিউজকে বলেন, মোশারফ চট্টগ্রাম থেকে ঢাকা যাচ্ছিলেন। এমন সংবাদের ভিত্তিতে আমরাও বের হই। পরে কুমিল্লায় তিনি মায়ামী হোটেলে যাত্রাবিরতি করছিলেন। এ সময় সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় চারটি মামলা আছে।

আরও পড়ুন: ঘুমন্ত রুমমেটকে কুপিয়ে হত্যা করে মরদেহ ফেলে দেন ডোবায়

দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে বলেও জানান ওসি।

তবে মোশারারফ হোসেন দিপ্তীর স্ত্রী নিহার সুলতানার দাবি, ‘ঢাকায় মামলার হাজিরা দিতে দীপ্তি ঢাকায় যাচ্ছিলেন। পথে কুমিল্লা থেকে ডিবি পরিচয়ে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে কোনো গ্রেফতারি পরোয়ানা ছিল না।’

জাহিদ পাটোয়ারী/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।