রং নম্বরে প্রেম, দেখা করতে এসে প্রেমিকার রহস্যজনক মৃত্যু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ১২:৫৪ পিএম, ২৪ জানুয়ারি ২০২৩
প্রেমিকার মৃত্যুর ঘটনায় মুন্নাকে থানা হেফাজতে নেওয়া হয়েছে

দীর্ঘদিন রং নম্বরে প্রেম করার পরে দুজনের সিদ্ধান্তে প্রথম দেখা। তবে এই দেখায় যে শেষ দেখা হবে তা জানতেন না ১৮ বছরের তরুণী শ্রাবন্তী। প্রেমিক মুন্নার (১৮) সঙ্গে দেখা করতে এসে রহস্যজনক মৃত্যু হয় তার।

শ্রাবন্তী যশোরের শার্শা উপজেলার টেংলারি গ্রামের আমজাদ আলীর মেয়ে। প্রেমিক মুন্না একই জেলার চৌগাছা উপজেলার বাড়িয়ালি গ্রামের মফিজুল ইসলামের ছেলে।

জানা যায়, সোমবার (২৩ জানুয়ারি) দুপুর ১টার দিকে ওই যুগল ঝিকরগাছার ছুটিপুর বাজারের জামতলার মোড়ে দেখা করে। দেখা হওয়ার পরে মুন্না ওই তরুণীকে হোটেলে নিয়ে গিয়ে সিঙারা খেতে দেন। সিঙারা খাওয়ার কিছুক্ষণ পরই অসুস্থ বোধ করেন শ্রাবন্তী। পরে মুন্না তাকে ছুটিপুর প্রাইভেট ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তরুণীর সঙ্গে থাকা মুন্নাকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে।

মো. জামাল হোসেন/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।