চীনা নাগরিকদের কুপিয়ে জখমের ঘটনায় গ্রেফতার আরও ৪ ডাকাত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ১২:১১ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় চীনা নাগরিকদের পিটিয়ে ও কুপিয়ে জখমের ঘটনায় আরও চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৫ জানুয়ারি) সকালে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ।

আরও পড়ুন: ভ্যান চুরি করে ইজিবাইক উপহার পেলেন যুবক!

তিনি বলেন, চীনা নাগরিকদের পিটিয়ে ও কুপিয়ে ডাকাতির ঘটনায় আরও চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আজ দুপুরে আদালতে পাঠানো হবে।

গ্রেফতাররা হলেন- আলী আক্কাস (৩৭) রেহাজউদ্দিন (৩৯), রবিন (৩৮) ও ইমরান (৪২)।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর এলাকার আগমন সিএনজি পাম্প সংলগ্ন জমি ভাড়া নিয়ে পিরোজপুর গ্রামের ফজলুল হকের ছেলে মোজাম্মেল হক এনএপিসি-৩ পাওয়ার কোম্পানি ইয়ার্ড গড়ে তোলেন। সেখানে চারজন চীনা নাগরিক ও একজন দোভাষীসহ ১২ জন কর্মরত আছেন। ২০ জানুয়ারি সন্ধ্যায় ১০-১২ জনের ডাকাত দল ওই ইয়ার্ডে ঢুকে চীনা নাগরিকসহ সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে।

আরও পড়ুন: রাজশাহী রেলস্টেশনে যাত্রী পেটালেন পরিচ্ছন্নতাকর্মী

ডাকাতরা চীনা নাগরিক সুপারভাইজার উগং, লিও জাইকিং, সং কিজুং, দোভাষী গোলাম আজম ও গাড়িচালক তরিকুলকে পিটিয়ে জখম করে। তাদের কাছ থেকে নগদ টাকা, ইউএস ডলার ও মোবাইল ফোনসহ ১১ লাখ টাকার মালামাল ছিনিয়ে নিয়ে যায়। এ সময় বাধা দিলে চীনা নাগরিক উগং ও দোভাষী গোলাম আজমকে কুপিয়ে জখম করে ডাকাত দল।

এ ঘটনায় ২১ জানুয়ারি সকালে এনএপিসি-৩ পাওয়ার কোম্পানির ইয়ার্ড মালিক মোজাম্মেল হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা করেন।

আরও পড়ুন: গণপিটুনির পর মোটরসাইকেল জ্বালিয়ে ‘শীত নিবারণ’

২২ জানুয়ারি ডাকাতির সঙ্গে জড়িত থাকায় ফারুক (৩৭) নামের এক যুবককে গ্রেফতারের পর নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

রাশেদুল ইসলাম রাজু/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।