নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দলের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৬

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের দুই গ্রুপের সংঘর্ষে ছয়জন আহত হয়েছেন। বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে শহরের দেওভোগে জান্নাত কনভেনশন হলে এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় পাওয়া যায়নি।

একাধিক নেতাকর্মীরা জানান, সম্মেলনে যোগ দেওয়ার জন্য রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকের নেতৃত্বে নেতাকর্মীরা মিছিল নিয়ে সম্মেলনস্থলে উপস্থিত হন। একই সময় সম্মেলনস্থলে আসেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান। সে সঙ্গে সম্মেলনস্থলের প্রবেশ পথ আটকে দাঁড়িয়ে থাকেন মাহবুব।

jagonews24

আরও পড়ুন: মঞ্চে বসা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, কৃষক লীগের সমাবেশ পণ্ড 

পরে রফিকের নেতৃত্বে নেতাকর্মীরা সম্মেলনে প্রবেশ করতে চাইলে তাদের বাধা দিলে মাহবুবসহ তাদের নেতাকর্মীদের মারধর করা হয়। এসময় রফিক ও তার নেতাকর্মীদের ভয়ে একটি মার্কেটের ভেতরে আশ্রয় নিলেও তার সঙ্গে থাকা কয়েকজন আহত হন। পরে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম ও রফিক মিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান জাগো নিউজকে বলেন, তেমন বড় কোনো ঘটনা ঘটেনি। কনভেনশন হলের প্রবেশ করতে গিয়ে গেটে নেতাকর্মীদের মধ্যে হুড়োহুড়ি থেকে ধাক্কাধাক্কি হয়েছিল। একই সময় দুই গ্রুপ প্রবেশ করার চেষ্টা করেছিলেন।

jagonews24

আরও পড়ুন: বগুড়ায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, ছুরিকাঘাতে আহত ৩ 

রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকুল ইসলাম বলেন, মিছিলে নেতাকর্মীর সংখ্যা বেশি ছিল। এটা দেখে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুব তার লোকজন নিয়ে আমাদের মিছিলে হামলা করে। পরে আমাদের লোকজনও পাল্টা প্রতিরোধের মুখে মাহবুবসহ তার নেতাকর্মীরা পালিয়ে যান। এ ঘটনায় দুই গ্রুপের নেতাকর্মী আহত হন।

নারায়ণগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বলেন, নিজ দলের লোকদের মধ্যে মারামারি হয়েছিল। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।