শার্শায় ৭০ স্বর্ণের বারসহ দুই যুবক আটক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩

যশোরের শার্শা সীমান্ত এলাকা থেকে আট কেজি ১৬৩ গ্রাম ওজনের ৭০টি স্বর্ণের বারসহ দুজনকে আটক করেছে বিজিবি। বুধবার (২৫ জানুয়ারি) উপজেলার পাঁচকায়বা সীমান্তের একটি আম বাগান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- শফিকুল ইসলাম (২৯) ও হান্নান প্রধান (৩২)। শফিকুল ইসলাম বেনাপোল পোর্ট থানার পুটখালি গ্রামের মৃত দেবেন মোড়লের শমসের সর্দারের ছেলে ও হান্নান প্রধান চাঁদপুর জেলার কচুয়া উপজেলার বটদৈল গ্রামের মৃত রতন প্রদানের ছেলে।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় বিজিবি। এসময় সাদা রঙের একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-৩২-২৭৫৮) তল্লাশি করে আট কেজি ১৬৩ ওজনের ৭০টি স্বর্ণের বার, তিনটি মোবাইল ফোনসহ তাদের আটক করা হয়।

২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তানভীর রহমান জানান, ২০২২ সালে সীমান্ত এলাকা থেকে ২৩ আসামিসহ ৬৫ কেজি ৭০০ গ্রাম স্বর্ণ জব্দ করা হয়। চোরাচালান প্রতিরোধে বিজিবি তৎপর রয়েছে।

মো. জামাল হোসেন/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।