বিলোনিয়া বন্দরে দুইদিন আমদানি-রপ্তানি বন্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৮:৩৩ এএম, ২৬ জানুয়ারি ২০২৩

ফেনীর পরশুরামের বিলোনিয়া স্থলবন্দর দিয়ে দুইদিন আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। বুধবার (২৫ জানুয়ারি) বিলোনীয়া শুল্কস্টেশনের সহকারী রাজস্ব কর্মকর্তা ইমরান খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ভারতের প্রজাতন্ত্র দিবস ও সরস্বতী পূজা এবং শুক্রবার (২৭ জানুয়ারি) বাংলাদেশে সাপ্তাহিক ছুটির কারণে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে।

বিলোনিয়া স্থলবন্দরের লোড আনলোড শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. ইব্রাহিম ভূঞা জানান, দুই দেশের সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়েছে শনিবার সকাল থেকে পুনরায় আমদানি-রপ্তানি কার্যক্রম চালু হবে।

বিলোনিয়া ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ইমাম হোসেন বলেন, বিলোনীয়া স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও দুই দেশের মধ্যে পাসপোর্টযাত্রী যাতায়াত অন্যদিনের মতো স্বাভাবিক থাকবে।

বিলোনিয়া শুল্কস্টেশনের সহকারী রাজস্ব কর্মকর্তা ইমরান খান বলেন, শনিবার সকাল থেকে আবারও আমদানি-রপ্তানি শুরু হবে। বিলোনীয়া বন্দরে পণ্য খালাস করে ভারতীয় খালি ট্রাক ফিরে যেতে পারবে।

আবদুল্লাহ আল-মামুন/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।