নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ, সম্পাদক জিকু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১০:৪৮ এএম, ২৭ জানুয়ারি ২০২৩
সভাপতি নাহিদ হাসান ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকু

 

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটিতে সভাপতি করা হয়েছে নাহিদ হাসান ভূঁইয়াকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে জুবায়ের রহমান জিকুকে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেলে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ৯ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দিয়েছেন। একই সঙ্গে তাদের আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন: মুন্সিগঞ্জ ছাত্রদলের সভাপতি হাসেম, সম্পাদক জামাল

কমিটিতে সিনিয়র সহ সভাপতি হিসেবে রয়েছেন সুলতান মাহমুদ। এছাড়া আরও আছেন সহ সভাপতি সাগর সিদ্দিকী, আতা ই রাব্বি, সিনিয়র যুগ্ম সম্পাদক মো. জাকারিয়া ভুঁইয়া, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, আবু তাহের রিফাত ও সাংগঠনিক সম্পাদক হিসেবে মেহেদী হাসান দোলন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভুঁইয়া জাগো নিউজকে বলেন, দায়িত্ব পেয়ে আমাদের কাজ বেড়ে গেছে। কেন্দ্রীয় নির্দেশনা পালনের জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করবো। নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলকে আরও শক্তিশালী হিসেবে গড়ে তুলবো।

মোবাশ্বির শ্রাবণ/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।