নারায়ণগঞ্জে জবর দখল চলছে: আইভী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৩:৪৮ এএম, ২৮ জানুয়ারি ২০২৩

নারায়ণগঞ্জে জবর দখল চলছে বলে দাবি করেছেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। শুক্রবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় শহরের আলী আহাম্মদ চুনকা মিলনায়তনে এক অনুষ্ঠানে এই দাবি করেন তিনি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র বলেন, জবর দখলের রাজত্ব থেকে ফেরাতে হলে আমাদের সন্তানদের নীতি শেখাতে হবে।

তিনি আরও বলেন, ওসমানী স্টেডিয়ামকে সিটি করপোরেশন ৮ একর জায়গা দিয়েছে খেলাধুলার জন্য, বিশাল একটি মাঠও দিয়েছে। কিন্তু ওই মাঠ ছোট করে আরেকজনের নাম দিয়ে কমপ্লেক্স করে ফেলেছে।

আরও পড়ুন: এক নজরে ডা. সেলিনা হায়াৎ আইভী

মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জ একটি ঘনবসতিপূর্ণ এলাকা। এখানে নানা ধরনের প্রতিবন্ধকতা আছে, রাজনৈতিক বিষয়ও জড়িত থাকে। তারপরও এ শহরের মানুষ আমার প্রেরণার উৎস। আমি কদাচিৎ রাস্তা দিয়ে যাওয়ার সময় অনেকের সঙ্গে কথা বলি। তারা আমাকে ফিডব্যাক দেয়। সবার প্রেরণা ও উৎসাহ আমার ভালো লাগে।

অনুষ্ঠানটি ছিল শিশু মনন বিকাশ কেন্দ্র ‘চন্দ্র বিন্দু’র প্রতিষ্ঠাবার্ষিকীর। এতে সভাপতিত্ব করেন চন্দ্রবিন্দু শিশু মনন বিকাশ কেন্দ্রের পরিচালক সাইফুল আলম নান্টু।

আরও পড়ুন: এক টেবিলে আইভী-শামীম

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট সভাপতি ভবানী শংকর রায়, চলচ্চিত্র নির্মাতা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের শিক্ষক রাকিবুল হাসান।

মোবাশ্বির শ্রাবণ/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।