নারায়ণগঞ্জ জেলা কারাগারে কয়েদির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০২:০১ পিএম, ২৮ জানুয়ারি ২০২৩
ফাইল ছবি

নারায়ণগঞ্জ জেলা কারাগারে শাকিল আহমেদ (৩৬) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) সকালে অসুস্থ হয়ে যাওয়ার পর তাকে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত শাকিল পাবনা জেলার সাইফুল ইসলামের ছেলে। তিনি একটি ডাকাতি মামলার আসামি ছিলেন।

ফতু্ল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসীন বলেন, ২৪ জানুয়ারি রাতে ডাকাতির সময় স্থানীয়রা শাকিলকে আটক করে গণপিটুনি দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা করায়। একই সঙ্গে তার বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠায়। শাকিলের বিরুদ্ধে পাবনা জেলার আটঘরিয়া থানাতে একটি হত্যা মামলাও আছে।

আরও পড়ুন: বগুড়া জেলা কারাগারে কয়েদির মৃত্যু

নারায়ণগঞ্জ কারাগারের জেল সুপার মো. মোকাম্মেল হোসেন বলেন, ২৫ জানুয়ারি ফতুল্লা থানার একটি ডাকাতি মামলায় আদালত শাকিল আহমেদকে কারাগারে পাঠান। ওই সময় তার সঙ্গে চিকিৎসাপত্র দেওয়া হয়েছিল। দুদিন ধরে তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। শুক্রবার রাতেও ভিক্টোরিয়া হাসপাতাল থেকে চিকিৎসা শেষে কারাগারে নিয়ে আসা হয়। সকালে আবারও অসুস্থ হলে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মোবাশ্বির শ্রাবণ/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।