সিরাজগঞ্জে বৃদ্ধা নানিকে হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০২:৫২ পিএম, ৩১ জানুয়ারি ২০২৩

সিরাজগঞ্জে নানিকে কুপিয়ে হত্যার দায়ে সিয়াম শেখ (২৩) নামের এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরের দিকে অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ এরফান উল্লাহ আসামির উপস্থিতিতে এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত আসামি সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া উত্তরপাড়া মহল্লার রফিকুল ইসলামের ছেলে।

আরও পড়ুন: চোর ধরতে গিয়ে পিকআপের চাকায় পিষ্ট গৃহবধূ

সিরাজগঞ্জ অতিরিক্ত দায়রা জজ আদালতের সরকারি সহকারী কৌসুলি (এপিপি) অ্যাডভোকেট ওয়াছ করনী লকেট জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ২০১৯ সালের ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় সিয়াম সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ক্ষুদ্র শিয়ালকোল গ্রামে নানির বাড়িতে যান। এরপর নানি ওয়াজেদা খাতুনের সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে তার বৃদ্ধা নানিকে কুড়াল দিয়ে কুপিয়ে পালিয়ে যায় সিয়াম। স্থানীয়রা আহত বৃদ্ধাকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যায়।

আরও পড়ুন: হত্যার ১৭ বছর পর যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার  

এ ঘটনায় নিহতের ছেলে ইউসুফ আলী সদর থানায় একটি হত্যা মামলা করেন। এরপর স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন সিয়াম। পরে মামলার ১৮ জনের সাক্ষ্য নেওয়া শেষে আদালত এ রায় দেন।

এম এ মালেক/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।