স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের নিচে নারী

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০২৩
ফাইল ছবি

স্বামীর মোটরসাইকেলে বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়ি ফেরার পথে ট্রাকচাকায় রেশমা আক্তার (২১) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে পৌর শহরের দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের সোনালী ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রেশমা হাকিমপুর উপজেলার খট্টা মাধবপাড়া বলরামপুর গ্রামের ফসিউল কায়সারের স্ত্রী।

বিরামপুর থানার পরিদর্শক এরশাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, বুধবার বিকেলে মোটরসাইকেলে পার্বতীপুর শ্বশুরবাড়ি থেকে নিজ বাড়ি ফিরছিলেন স্বামী-স্ত্রী। সোনালী ব্যাংকের সামনে একটি ভ্যানে মোটরসাইকেলটি ধাক্কা খায়। এতে পেছনে থাকা রেশমা আক্তার সড়কে ছিটকে পড়েন। এসময় দিনাজপুর থেকে ছেড়ে আসা মালবাহী লরি তাকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মনিরা পারভিন বলেন, হাসপাতালে আসার আগেই রেশমা আক্তারের মৃত্যু হয়েছে। তার মাথার ওপর দিয়ে ভারী চাকা যাওয়ার কারণে মাথা থেঁতলে গেছে। তার স্বামী ফসিউল কাওসার হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে বিরামপুর থানার পরিদর্শক এরশাদ হোসেন বলেন, রেশমার মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। লরিটি উদ্ধার করা হয়েছে। তবে চালককে আটক করা সম্ভব হয়নি।

মাহাবুর রহমান/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।