আমি এ ফলাফল মানি না: হিরো আলম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ১০:০৬ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০২৩

বগুড়া ৪ ও ৬ আসনের উপ নির্বাচনে পরাজয়ের পর সংবাদ সম্মেলনের ডাক দিয়েছেন আলোচিত প্রার্থী হিরো আলম। বুধবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে একটি পোস্ট দেন তিনি।

পোস্টে তিনি লিখেন- ‘আজ রাত ১০: ৩০ মিনিটে সাংবাদিক সম্মেলন করবো আমার নিজ বাসায়। আমার সাথে অন্যায় করা হয়েছে, আমি এই ফলাফল মানি না’।

আরও পড়ুন: দুই আসনেই হারলেন হিরো আলম

নির্বাচনে বগুড়া-৪ আসনে মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম ১৯ হাজার ৫৭১ ভোট। তার নিকটতম প্রার্থী একেএম রেজাউল করিম তানসেন পেয়েছেন ২০ হাজার ৪০৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। বগুড়া-৬ আসনে হিরো আলম পেয়েছেন ৫ হাজার ২৭৪ ভোট পেয়েছেন। এ আসনে ৪৯ হাজার ৩৩৬ ভোট পেয়ে নৌকার প্রার্থী রাগেবুল হাসান বিপু বিজয়ী হয়েছেন।

আরও পড়ুন: পাঁচ কেন্দ্রে এগিয়ে হিরো আলম

এর আগে ২০১৮ সালের নির্বাচনে বগুড়া-৪ আসনে হিরো আলম পেয়েছিলেন ৬৩৮ ভোট। ওই নির্বাচনে হিরো আলম বগুড়া-৪ আসন থেকে সিংহ প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। তখনও কারচুপি, এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ করেন। ২০১৮ সালে নির্বাচনে বিএনপি অংশ নেয়। ভোটে এক লাখ ২৬ হাজার ৭২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বিএনপি প্রার্থী মোশারফ হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী, মহাজোট প্রার্থী একে এম রেজাউল করিম তানসেন (জাসদ ইনু) পেয়েছেন ৮৪ হাজার ৬৭৯ ভোট।

আরএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।