চাঁপাইনবাবগঞ্জের দুই আসনে জামানত হারালেন ৫ প্রার্থী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০২:২০ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২৩
ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনের উপ-নির্বাচনে জামানত হারিয়েছেন পাঁচ প্রার্থী। এরমধ্যে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে চারজন ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে একজন রয়েছেন।

জামানত হারানো প্রার্থীরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে টেলিভিশন প্রতীকে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ মনোনীত প্রার্থী মো. নবীউল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী মাথাল প্রতীকের খুরশিদ আলম বাচ্চু, জাতীয় পার্টি মনোনীত লাঙল প্রতীকের প্রার্থী মোহাম্মদ আব্দুর রাজ্জাক এবং গোলাপ ফুল প্রতীকে জাকের পার্টি মনোনীত প্রার্থী মো. গোলাম মোস্তফা।

অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে জামানত হারানো প্রার্থী হলেন, টেলিভিশন প্রতীকে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ মনোনীত প্রার্থী মো. কামরুজ্জামান খাঁন।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে জেলা নির্বাচন কর্মকর্তা মো. মোতাওয়াক্কিল রহমান এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, নিয়ম অনুযায়ী মোট প্রদত্ত ভোটের আট ভাগের এক ভাগের কম ভোট পেলে সেই প্রার্থীর জামানত বাজেয়াপ্ত করে নির্বাচন কমিশন। সেই হিসাবে চাঁপাইনবাবগঞ্জের দুইটি আসনে পাঁচ প্রার্থী তাদের জামানত হারাবেন।

সোহান মাহমুদ/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।