তত্ত্বাবধায়ক সরকারের কোনো সম্ভাবনা নেই: তোফায়েল আহমেদ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

অডিও শুনুন

বিএনপির ১০ দফা দাবি অবাস্তব। তাদের এ দাবির কোনো মূল্য নেই। বাংলাদেশে আর কোনো দিন তত্ত্বাবধায়ক সরকার হবে না। সংবিধান অনুসারে বর্তমান সরকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন হবে। সুতরাং তত্ত্বাবধায়ক সরকারের কোনো সম্ভাবনা নেই।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে ভোলার সদর উপজেলার পূর্ব ইলিশা পাকার মাথা বাজারে পথসভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

আরও পড়ুন: ভোলায় ট্রলি উল্টে প্রাণ গেলো দুই শ্রমিকের

তিনি বলেন, বিএনপির আমলে ভোলার মানুষকে অনেক অত্যাচার ও নির্যাতন করেছে। ভোলার মানুষ তা ভুলে যায়নি। লালমোহনে বিএনপির অত্যাচারের ভয়ে নারীরা পানিতে নেমে আত্মরক্ষার চেষ্টা করেছিলেন। সেখান থেকে তাদের ধরে এনে নির্যাতন করেছে, ধর্ষণ করেছে। বিএনপি একটি অত্যাচারী দল।

আওয়ামী লীগের প্রবীণ এ নেতা আরও বলেন, আমাদের প্রাণের দাবি ভোলা-বরিশাল ব্রিজ। এ ব্রিজ হবেই হবে।

এছাড়াও তোফায়েল আহমেদ ভোলা সদর উপজেলার পরানগঞ্জ, জংশন, রাজাপুরসহ বিভিন্ন এলাকায় পথসভা করেন। এসময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

জুয়েল সাহা বিকাশ/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।