৪ কেজি গাঁজা নিয়ে নওগাঁয় যাচ্ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার যুবক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৫:১২ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৩
গাঁজাসহ গ্রেফতার বাস যাত্রী নাজমুল মিয়া

বগুড়ার আদমদীঘি উপজেলায় বাস থেকে ৪ কেজি গাঁজাসহ নাজমুল মিয়া (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মাদক আইনে মামলা দিয়ে শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেফতার নাজমুল ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ফতেপুর গ্রামের সাহাদাত আলী মিয়ার ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সান্তাহার সার্কেলের পরিদর্শক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, গাঁজা নিয়ে সকাল সাড়ে ৭টায় চট্টগ্রাম থেকে ‘নওগাঁ ট্রাভেলস’ নামে একটি বাসে নওগাঁ যাচ্ছিল নাজমুল মিয়া। এমন সংবাদে পূর্ব ঢাকারোড মোড় এলাকায় বাসটিতে তল্লাশি চালানো হয়। এ সময় যাত্রী নাজমুল মিয়ার প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে চার কেজি গাঁজা পাওয়া যায়। তার নামে মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জাগো নিউজকে বলেন, গ্রেফতার যুবককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।