সম্মাননা পেলেন কক্সবাজারের ১৫ নারী উদ্যোক্তা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ১১:৩৭ এএম, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

কক্সবাজারের নারী উদ্যোক্তাদের সম্মাননা দিয়েছে গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ।

শনিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কক্সবাজারের অভিজাত হোটেল বে-বসতি রিসোর্টে আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে ১৫ উদ্যোক্তার হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেওয়া হয়।

এ বছর বর্ষসেরা উদ্যোক্তা নির্বাচিত হয়েছেন কায়রা'স ফিউশনের স্বত্বাধিকারী নাসরিন সুলতানা এ্যানি। এছাড়াও বর্ষসেরা উদ্যোক্তা কক্সবাজার হয়েছেন পোশাকের স্বত্বাধিকারী শাহানা চুমকি , নবীন উদ্যোক্তা নির্বাচিত হয়েছেন কুকিজ'র স্বত্বাধিকারী তাসনোবা করিম ও পিউর'র স্বত্বাধিকারী মোর্শেদা ডলি, বেস্ট সেইলর নির্বাচিত হয়েছেন হেমা বুটিকসের স্বত্বাধিকারী হেমা বড়ুয়া এবং বর্ষসেরা রাঁধুনি হয়েছেন রসনা বিলাস ট্রাস্টের ফাইজা জাফর।

jagonews24

আরও পড়ুন: শ্রীপুরে এবারও ফুটেছে ১২ রঙের ৭০ হাজার টিউলিপ

এছাড়া আয়েশা সিদ্দিকা কুসুম, রিজুয়ানা কবির চৌধুরী রিমা, রিয়া চৌধুরী, ইয়াসমিন আক্তার, রওনক আরা, ইফরাত ইরা, তাসনোবা করিম, তাজরিয়ান পারুল, সেলিনা হক ও রাহেলা সিদ্দিকী খুশবুকে বিশেষ সম্মাননা দেওয়া হয়েছে ।

আজীবন সম্মাননা দেওয়া হয় সংরক্ষিত আসনের এমপি কানিজ ফাতেমা আহমেদ ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরোয়ার কাবেরীকে।

গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশের নির্বাহী পরিচালক শাহরীন জাহান ইফতার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরোয়ার কাবেরী, বিশেষ অতিথি হিসেবে ছিলেন কক্সবাজার চেম্বার অব কমার্সের সভাপতি আবু মোর্দেশ চৌধুরী খোকা ও জাকিয়া সুলতানা আলো। এতে প্রায় শতাধিক নারী অংশ নেন।

সায়ীদ আলমগীর/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।