দুর্বৃত্তের গুলিতে রোহিঙ্গা যুবক খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০১:৪৯ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে নুরুল বশর (৩৫) নামে এক রোহিঙ্গা যুবক খুন হয়েছেন।

রোববার (৫ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে উখিয়ার কুতুপালং ক্যাম্প-২ এর রোহিঙ্গা আব্দু রশিদের বসতঘরের পাশ থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহত নুরুল বশর উখিয়ার কুতুপালং ক্যাম্প-২ এর মৃত আব্দুস সালামের ছেলে। তিনি ক্যাম্পে কাজ করা এক এনজিও’র নাইট গার্ড হিসেবে কর্মরত ছিলেন।

ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে থাকা ১৪ এপিবিএন অধিনায়ক অতিরিক্ত ডিআইজি সৈয়দ হারুন অর রশিদ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: উখিয়ার ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে আরও এক রোহিঙ্গা খুন

১৪ এপিবিএন অধিনায়ক সৈয়দ হারুন অর রশিদ স্থানীয়দের বরাত দিয়ে বলেন, নুরুল বশর নামে এক রোহিঙ্গা এনজিওকর্মী তার ডিউটি শেষে ভোরে বাড়ি ফিরছিলেন। পথে দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। তার মরদেহ ক্যাম্পের আব্দু রশিদের বসতঘরের পাশে পড়ে ছিল। তার মাথা ও পিঠে গুলির চিহ্ন আছে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, গুলিবিদ্ধ একটি মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদনের পর কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

সায়ীদ আলমগীর/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।