টাঙ্গাইলে আগুনে পুড়ে দর্জির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ১২:৩৬ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৩
আগুনে দোকানের ভেতর মারা যান দর্জি সৈয়দ মঞ্জুরুল ইসলাম

টাঙ্গাইলের বাসাইল উপজেলায় একটি বাজারে অগ্নিকাণ্ডে সৈয়দ মঞ্জুরুল ইসলাম (৬০) নামে এক দর্জির মৃত্যু হয়েছে। এ সময় চারটি দোকানঘর পুড়ে ছাই হয়ে গেছে।

রোববার (৫ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার আইসড়া বাজারে এ অগ্নিকাণ্ড ঘটে। মঞ্জুরুল ইসলাম আইসড়া গ্রামের মৃত সৈয়দ আনোয়ার হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ২টার দিকে আইসড়া বাজারে হঠাৎ টেইলার্সের দোকানে আগুন জ্বলে উঠতে দেখেন স্থানীয়রা। ফায়ার সার্ভিসে খবর দিয়ে তাৎক্ষণিক তারা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। কিন্তু ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে টেইলার্সের দোকানের ভেতরে আগুনে পুড়ে মঞ্জুরুল ইসলাম মারা যান। এ ছাড়া আগুনে চারটি দোকানের সাড়ে ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

jagonews24

আরও পড়ুন: পিরোজপুরে আগুনে পুড়ে ঘুমন্ত যুবকের মৃত্যু 

স্থানীয় ইউপি সদস্য বাবুল সরকার বলেন, ‘হঠাৎ টেইলার্সের দোকান থেকে আগুন জ্বলে ওঠে। এ দোকানের ভেতরে মঞ্জুরুল ঘুমিয়ে ছিলেন। সেখান থেকে বের হতে না পারায় আগুনে পুড়ে তার মৃত্যু হয়। আগুনে চারটি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।’

এ বিষয়ে বাসাইল ফায়ার সার্ভিসের ইনচার্জ মাজহারুল ইসলাম জাগো নিউজকে বলেন, টেইলার্সের দোকানে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। ধারণা করছি টেইলার্সের দোকানে থাকা ব্যক্তিটি আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে সেখানেই মারা যান। এ ঘটনায় চারটি দোকান পুড়ে সাড়ে সাত লাখ টাকার ক্ষতি হয়েছে। পুলিশের উপস্থিতিতে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরিফ উর রহমান টগর/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।