পাহাড়ে জঙ্গিদের সঙ্গে গোলাগুলি

থানচিতে ৮ র‍্যাব সদস্য আহত, আটক ৫ জঙ্গি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

বান্দরবানের থানচি উপজেরায় জঙ্গিদের সঙ্গে গোলাগুলিতে র‌্যাবের আট সদস্য আহত হয়েছেন। এ সময় পাঁচ জঙ্গিকে আটক করেছে র‌্যাব। তবে আটক ও আহতদের পরিচয় প্রকাশ করা হয়নি।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে থানচি তমাতুঙ্গীতে এক সংবাদ সম্মেলনে র‍্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন এসব তথ্য জানান।

আরও পড়ুন: বান্দরবানে জ‌ঙ্গিদের স‌ঙ্গে র‌্যা‌বের গুলিবিনিময় চলছে

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সকাল থেকে থানচির রেমাক্রী ব্রিজ এলাকায় অবস্থান নিলে জঙ্গিদের সঙ্গে র‍্যাবের গোলাগুলি শুরু হয়। এখনো থেমে থেমে গেলাগুলি চলছে। বিরতি দিলেই অক্ষত অবস্থায় জঙ্গিদের আটকের চেষ্টা চলছে। এ জন্য কৌশলে সময় ক্ষেপণ করা হচ্ছে।

tha.jpg

মহাপরিচালক আরও বলেন, অক্টোবর থেকে এখন পর্যন্ত যৌথবাহিনীর অভিযানে ৩৮ জঙ্গি ও ১৪ কেএনএফ সদস্যকে আটকের পর আইনের আওতায় আনা হয়েছে। পাহাড়ে জঙ্গি ও সন্ত্রাসী নির্মূল অভিযানে র‍্যাব ৮০ শতাংশ সফল হয়েছে। শিগগির শতভাগ সফল হবো।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- র‍্যাবের গোয়েন্দা প্রধান লে. কর্নেল মশিউর রহমান এবং র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈনসহ র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

নয়ন চক্রবর্তী/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।